বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তারাগঞ্জে আলোচনা সভা ও আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তারাগঞ্জে আলোচনা সভা ও আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক :

রংপুরে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আগামী ২ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগের সমাবেশটি অনুষ্ঠিত হবে রংপুর জেলা স্কুল মাঠে। সমাবেশকে সফল করতে এরই মধ্যে প্রস্তুতি সভা শেষ করেছে দলটির বিভিন্ন শাখা ও সহযোগী সংগঠন সমূহ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ কৃষকলীগ তারাগঞ্জ উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা শেষে আনন্দ মিছিল বের করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয় কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু এবং প্রধান অতিথির সফরসঙ্গী ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এবং রংপুর – ২ আসনে নৌকার আরেক মনোনয়ন প্রত্যাশী সুমনা আক্তার লিলি।

তারাগঞ্জ ও/এ বালিকা স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত আলোচনা সভা ও আনন্দ মিছিলে আরো উপস্থিত ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কৃষিবিদ লুৎফুল বারী আল ওসমানী, কৃষকলীগের রংপুর জেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক প্রাণকৃষ্ণ গোস্বামী পান্নু, সদস্য সচিব শহিদুল ইসলাম দুখু, সদস্য বিপ্লব রায়।

 

তারাগঞ্জ উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক রতন রায়ের সভাপতিত্বে ও সদস্য সচিব আতিকুর রহমান আরোজের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মমিনুর সরকার, তাপস রায়, সঞ্জিত সেন প্রমুখ। দিপক রায় নিজস্ব প্রতিবেদক

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT